October 22, 2024, 1:19 pm

সংবাদ শিরোনাম :
কয়রা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে পাইকগাছা উপজেলা বিএনপির সভাপতির মতবিনিময় সভা  আন্তরজাতকি এয়ারট্রাফকি কন্‌ট্রালারূক্স ডে উদযাপন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ আতিকুল ইসলামকে গ্রেফতার ১৯তম জাতীয় ফার্নিচার মেলা শুরু রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় কেশবপুরে বিসর্জনের মধ্য দিয়ে ৮৯ টি মন্ডপে  দুর্গা পূজা সুষ্ঠু ভাবে সম্পন্ন হলো  ঋণখেলাপি তারেক চৌধুরী অপকর্মের শেষ কোথায়।অবৈধ ক্ষমতার দাপটে গড়ে তুলেছেন ক্যাডার বাহিনি বিপুল পরিমাণ স্বর্ণালংকার চুরির ঘটনায় তিন গৃহকর্মী গ্রেফতার, ৩১ ভরি স্বর্ণালংকার উদ্ধার পূজামণ্ডপ পরিদর্শন করেন বেবিচক চেয়ারম্যান প্রতি হিংসার শিকার বিএনপি নেতা কবির চৌধুরী  সংবাদ সংগ্রহ করতে হেনস্তার স্বীকার এশিয়ান টিভির স্টাপ রিপোর্টার ফরিদ আহমেদ নয়ন থানায় অভিযোগ

রাস্তা থেকে তুলে নিয়ে দুই তরুণীকে রাতভর ধর্ষণ,কেরানীগঞ্জে

নিজস্ব প্রতিবেদকঃ ঢাকার কেরানীগঞ্জে অস্ত্রের মুখে জিম্মি করে রাস্তা থেকে তুলে নিয়ে দুই অষ্টাদশী তরুণীকে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ভোর ৫টায় দিকে দক্ষিণ কেরানীগঞ্জের থানার তেঘরিয়া ইউনিয়ন পশ্চিমদী খোয়ালপাড়া এলাকায় হবি মোল্লার বাসা থেকে ধর্ষণের শিকার হওয়া দুই তরুণীকে উদ্ধার করে ছাত্ররা। সকালে ভুক্তভোগী তরুণীদেরকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিডফোর্ড) হাসপাতালে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক তাদেরকে ঢাকা মেডিকেলের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেপার করে। পরে তাদের সেখানে ভর্তি করে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।
জানা গেছে, গত ৯ আগস্ট শুক্রবার ওই এলাকার হবি মোল্লার ছেলে শিপন মোল্লার নেতৃত্বে ৩০-৩৫ জনের সন্ত্রাসী দল দুই তরুণীকে তাদের সাথে থাকা ছেলে বন্ধুসহ পাঁচ জনকে গোয়ালপাড়া এলাকায় একটি সড়কে আটক করে অস্ত্রের ভয় দেখিয়ে নগদ টাকা ও মোবাইল লুট করে। পরে তিন বন্ধুকে ছেড়ে দিয়ে দুই তরুণীকে শিপন মোল্লার বাসায় নিয়ে রাতভর পালাক্রমে গণধর্ষণ করে। সেই বন্ধুরা ভোর ৬ টার দিকে কদমতলী গিয়ে কিছু ছাত্রদের বিষয়টি খুলে বললে সাথে সাথে ছাত্ররা শিপন মোল্লার বাসা থেকে দুই তরুণীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। কিন্তু শিপন মোল্লা ও তার বন্ধুরা বাড়ির ছাদ দিয়ে পালিয়ে যায়। এ-সময় ছাত্ররা শিপন মোল্লার বাড়ি থেকে বিপুল পরিমাণ মাদক ও দেশীয় অস্ত্র উদ্ধার করে। পরবর্তীতে এলাকার লোকজন ও ছাত্ররা ক্ষিপ্ত হয়ে শিপন মোল্লার বাড়ি ভাঙচুর করেন। থানার কার্যক্রম চালু না থাকায় সংশ্লিষ্ট কারো বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
এ বিষয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের সিএসই ডিপার্টমেন্টের শিক্ষার্থী তাজুল ইসলাম যুগান্তরকে জানান, আমরা কেরানীগঞ্জ উপজেলার কদমতলী এলাকায় রাস্তার উপর আলপনা করছিলাম। রাত তিনটার দিকে একটি মেয়ে হঠাৎ আমাদের এখানে এসে কান্নাকাটি করে এ ঘটনার বিষয় জানান। এরপর আমরা সেনাবাহিনী ও র ্যাব আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে ফোন দিয়ে সহযোগিতা চাই। তাদের কাছ থেকে কোন সহযোগিতা না পেয়ে আমরা বন্ধুরা মিলে মেয়েটিকে উদ্ধার করতে রাজেন্দ্রপুর এলাকায় ঘটনাস্থলে যাই। আমরা ওই বাড়িটি ঘেরাও করার পর বাড়ির লোকজনকে এ বিষয়ে বলায় বাড়ি গেট খুলতে চাচ্ছিলেন না। এরপর ওই বাড়ির দোতলা থেকে জানালা দিয়ে একটি মেয়ে ইশারা দেয়। এরপর আমরা সবাই গেট ভেঙে মেয়েটিকে উদ্ধার করি। এরপর বাড়ির ভিতরে ধর্ষকদের কোথাও খুঁজে না পাওয়ায় আমরা মেয়ে দুইজনকে নিয়ে মিটফোর্ড হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে আমাদেরকে জানান পুলিশ কেস আমরা এ বিষয়ে কিছু করতে পারবো না। আপনারা দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যান। তারপর মেয়েটিকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয় বলে জানান এই শিক্ষার্থী।

ঢাকা মেডিকেলের কলেজ হাসপাতালের আনসার কমান্ডার পিসি মিজানুর রহমান জানান, কেরানীগঞ্জ এলাকার দুই ভুক্তভোগী তরুণী হাসপাতালের ওসিসিতে ভর্তি হয়েছে। ভয়ে তাদের আত্মীয়-স্বজন কোন তথ্য দিতে চাচ্ছে না।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন